ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

কাকারায় জনগনের সঙ্গে কুশল বিনিময়কালে চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী গতকাল ২৬ জানুয়ারী বিকালে উপজেলার কাকারা ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন। তিনি ওইসময় কাকারা ইউনিয়নের বার আউলিয়া নগরে এলাকাবাসী ও বারআউলিয়া নগর বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যোগে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ওইসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, কাকারা ইউনিয়ন পরিষদের মেম্বার এনামুল হক, এলাকার মুরব্বী ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। অপরদিকে শনিবার তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের তরছঘাটা, ফুলতলাসহ বিভিন্ন এলাকায় জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন। ওইসময় তিনি চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রচারনার অংশ হিসেবে জনগনের সঙ্গে কুশল বিনিময় ও ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ।

চকরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের দু:সময়ে রাজপথে নেতাকর্মীদের পাশে থেকে সকল আন্দোলন সংগ্রামে কাজ করেছি। জনগনের কল্যানে নিজের সামাথ্য নিয়ে কাজ করেছি। দলের জন্য কাজ করতে গিয়ে জেলজুলুম ও নির্যাতনের শিকার হয়েছি।

আমি রাজনৈতিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমি এবার হলেও দলের নেতাকর্মীদের সহযোগিতা চাই। জনগনের জন্য কাজ করার সুযোগ চাই। আমার স্বপ্ন আছে আপনাদের সহযোগিতা ও অনুপ্রেরণা থাকলে চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার।

পাঠকের মতামত: